লালমনিরহাট বার্তা
বিসিএস পরীক্ষার হলে ইলেকট্রনিক ডিভাইস সহ পরীক্ষার্থী গ্রেপ্তার
বার্তা ডেস্কঃ | ২৮ মে, ২০২২, ১:৪৭ PM
বিসিএস পরীক্ষার হলে ইলেকট্রনিক ডিভাইস সহ পরীক্ষার্থী  গ্রেপ্তার
রংপরে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার হলে ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করার অভিযোগে এক পরীক্ষার্থীকে আটকের পর গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। আজ শনিবার তাঁকে আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রংপুর সরকারি কলেজ কেন্দ্র থেকে পরীক্ষার্থীকে আটক করেছিল পুলিশ।পরীক্ষার্থীর নাম মোহাম্মদ মাহফুজ (২৮)। তিনি কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার উত্তর বড়ভিটা গ্রামের আবদুল আজিজ খন্দকারের ছেলে।
রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ জানায়, পরীক্ষা শুরুর আগমুহূর্তে বৃষ্টি শুরু হওয়ায় পরীক্ষার্থীরা ছোটাছুটি করছিলেন গ্রেপ্তার কৃত পরীক্ষার্থী ।নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিয়ে মাহফুজ বিশেষ একধরনের ইলেকট্রনিক ডিভাইস ও মোবাইলফোন নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করেন। পরীক্ষাকেন্দ্রে মুঠোফোন ও ওই ডিভাইস ব্যবহার করার সময় কক্ষে দায়িত্বরত শিক্ষক বিষয়টি দেখে ফেলেন ।
মেট্রোপলিটন কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী জানান, আটকের সময় ওই পরীক্ষার্থীর কাছ থেকে একটি স্মার্টফোন, দুটি সিম, একটি ইলেকট্রনিক ডিভাইস ও বøুটুথ ইয়ারফোন জব্দ করা হয়। এ ঘটনায় রংপুর সরকারি কলেজের সহকারী শিক্ষক রুহুল আমিন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।
এই বিভাগের আরও খবর