লালমনিরহাট বার্তা
আদিতমারীতে ফেন্সিডিলসহ ২ জন মাদক কারবারি  আটক
স্টাফ রিপোর্টার : May 23, 2021, 8:14:07 PM সময়ে

আদিতমারীতে ফেন্সিডিলসহ ২ জন মাদক কারবারি  আটক

লালমনিরহাটের আদিতমারী থানার অফিসার ইনচার্জ  (ওসি) সাইফুল ইসলামসহ  একদল পুলিশ অভিযান চালিয়ে আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি তিন রাস্তার মোড় নামক স্থান থেকে ২৭ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। 
আটককৃতরা হলেনঃ কালীগঞ্জ উপজেলার নিথক গ্রামের তছের আলীর ছেলে কাদের আলী (২৫) ও হাতীবান্ধা উপজেলার উত্তর জাওরানী গ্রামের মোসলেম উদ্দিনের স্ত্রী আছিয়া বেগম (৪০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে আদিতমারী থানার ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে আদিতমারী থানাধীন  পলাশী ইউনিয়নের নামুড়ী বাজার তিন রাস্তার মোড় এলাকায় পুলিশ অভিযান চালায়।  এসময় মাদক কারবারিরা শিয়ালখাওয়া থেকে এসব মাদকদ্রব্য নিয়ে তিস্তার চরাঞ্চলে যাওয়ার পথে পুলিশ তাদের আটক করেন। এসময় তাদের কাছ থেকে ২৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে তাদের দুজনকে আটক করেন পুলিশ।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪(খ) ধারায় মামলা করা হয়েছে। তিনি আরো জানান, মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।