লালমনিরহাট বার্তা
চিলাহাটিতে যুব নেতৃত্ব বিকাশে শিক্ষানবিশ কার্যক্রমের উদ্বোধন
মোকাদ্দেস লিটু, ডোমার, নীলফামারী : Jun 10, 2021, 6:19:26 PM সময়ে

চিলাহাটিতে যুব নেতৃত্ব বিকাশে শিক্ষানবিশ কার্যক্রমের উদ্বোধন

মোকাদ্দেস লিটু, ডোমার, নীলফামারী : নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটিতে যুবনেতৃত্ব বিকাশে শিক্ষানবিশ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত  হয়েছে। 
বৃহস্পতিবার ১০ ই জুন, ২০২১  সকাল ১১ টায় উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) এর আয়োজনে একশনএইড বাংলাদেশের সহযোগিতায় একশন ফর ইম্প্যাক্ট (এফোরআই)  প্রকল্পের আওতায় উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) একশনএইড বাংলাদেশ এর সহযোগিতায় ডোমার উপজেলার ভোগডাবুড়ি, কেতকীবাড়ী, গোমনাতী এবং বামুনিয়া ইউনিয়নে দারিদ্র সীমার নিচে বসবাসকারী জনগোষ্ঠি বিশেষ করে যুব ও পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে উন্নয়ণ প্রক্রিয়ার সাথে সম্পৃক্ত করার উদ্দেশ্যে একশন ফর ইম্প্যাক্ট (এফোরআই)  প্রকল্প বাস্তবায়ন করছে। 
প্রকল্প কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার ১০ ই জুন, ২০২১ সকালে উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) হলরুমে যুবনেতৃত্ব বিকাশে শিক্ষানবিশ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়। তৃণমুল যুব জনগোষ্ঠিকে উপজেলা ও জেলা পর্যায়ে  বিভিন্ন  দক্ষতা উন্নয়ণ প্রশিক্ষণ প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে যুক্ত করা, ইউনিয়ন পর্যায়ে যুবদের সংগঠিত করে দক্ষতা উন্নয়ণ প্রশিক্ষণের অয়োজন করা, ইউনিয়ন পরিষদ স্ট্যান্ডিং কমিটি সহ ইউনিয়ন পরিষদের নেতৃত্বে বিভিন্ন কমিটির কার্যক্রমে যুব জনগোষ্ঠির সম্পৃক্ত করণে উদ্যোগ গ্রহণ এবং যুব ইন্টার্ণদের সাথে ইউনিয়ন পরিষদের পরিচয় করিয়ে দেয়া ছিল এই আয়োজনের অন্যতম উদ্দেশ্য।
অনুষ্ঠানে ভোগডাবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান জনাব একরামুল হকের সভাপতিত্বে , সকল ইউপি সদস্য, সুশীল সমাজের ব্যক্তিগণ, স্থানীয় সাংবাদিকবৃন্দ এবং যুবসংগঠনের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।
এর আগে গতকাল বুধবার ০৯ ই জুন, ২০২১  সকাল সাড়ে  ১০ টায় বামুনীয়া ইউনিয়ন পরিষদেও  উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। বামুনীয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব ওয়াহিদুজ্জামান বুলেট এর  সভাপতিত্বে , সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন।