লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
স্টাফ রিপোর্টারঃ | ১৫ মার্চ, ২০২২, ১১:০৭ AM
লালমনিরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা  বার্ষিকী পালিত
কেককাটা,আলোচনা সভার মধ্য দিয়ে লালমনিরহাটে বাংলাদেশ প্রতিদিনের দুই যুগে পর্দাপনের অনুষ্ঠান পালিত হয়েছে।
জেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে ১৫ মার্চ সকালে জেলা প্রশাসক মোঃ আবু জাফর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে কেক কাটেন। অনুষ্ঠানে লালমনিরহাট বার্তার সম্পাদক সিনিয়র সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা গেরিলা লিডার ড.শফিকুল ইসলাম কানুর সভাপতিত্ব বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন,সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, লালমনিরহাট চেম্বার অব কমার্সের সভাপতি শেখ আব্দুল হামিদ বাবু, কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম,সদর থানা অফিসার ইনর্চাজ শাহা আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আহমেদুর রহমান মুকুল, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি দিলীপ রায়, সিনিয়র সাংবাদিক আলতাফুর রহমান আলতাফ,লালমনিরহাট নিউজ২৪ এর সম্পাদক মেহেদী হাসান জুয়েল,আদিতমারি প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুলতান হোসেন প্রমুখ ।
সভায় সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক ও স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ প্রতিদিনের লালমনিরহাট জেলা প্রতিনিধি রেজাউল করিম মানিক।
দুই যুগে পর্দাপণ অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশ প্রতিদিনের ভ‚য়সী প্রশাংসা করে বলেন, ৫টাকার একটি পত্রিকায় সব ধরনের খবর পাওয়া যায় । এছাড়া এই পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সকল শ্রেনী পেশার মানুষের হ্নদয়ে জায়গা করে নিয়েছে । পাঠকনন্দিত এই পত্রিকাটি আরো সমৃদ্ধি লাভ করুক এমনটাই আমাদের চাওয়া ।
এই বিভাগের আরও খবর