লালমনিরহাট বার্তা
নৌকার মতবিনিময় সভায় জনতার ঢল!
স্টাফ রিপোর্টার | ১৬ অক্টোবর, ২০২১ ৩:০৬ PM
নৌকার মতবিনিময় সভায় জনতার ঢল!
ডেকেছেন মতবিনিময় করে নৌকা মার্কার মনোনীত প্রার্থী মোসাদ্দেক হোসেন চৌধুরী রবিবার (১৭ অক্টোবর) তার মনোনয়নপত্র জমা দিবেন। আর সেই মতবিনিময় সভা মুহুর্তেই জনসমুদ্রে রুপ নেয়।

শনিবার (১৬ অক্টোবর) রাতে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যেখানে তিল পরিমান ঠাঁই ছিলনা। এসময় মহিষখোচা বাজারের ভিতরের রাস্তায় যানজট সৃষ্টি হয়। ফলে নির্ধারিত সময়ের অনেক পরে নৌকা মার্কার মনোনীত ২ বারের নির্বাচিত চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী মোসাদ্দেক হোসেন চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলার মহিষখোচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্রধান শিক্ষক আব্দুস সোবহানের সঞ্চালনে ইউনিয়নের বিভিন্ন জায়গা থেকে আসা নেতাকর্মী ছাড়াও সাধারন ভোটাররা বক্তব্য রাখেন। এসময় বাগডোরা থেকে আগত মহির উদ্দিন তার বক্তব্যে বলেন, নৌকা মার্কার বিকল্প নেই। আগামী ১১ নভেম্বর বিপুল ভোটে নৌকা মার্কার প্রার্থী মোসাদ্দেক হোসেন বিজয়ী হবেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকা। নৌকার জোয়ারে সারাদেশ ভাসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের কাছে রোল মডেল। এমন কোন জায়গা নেই যে,সেখানে উন্নয়নের ছোয়া লাগেনি। শেষে তিনি সবাইকে নৌকার প্রার্থীকে মূল্যবান ভোট দিয়ে তিস্তা নদীর ভাঙ্গনরোধসহ এলাকার উন্নয়নে অংশীদার হবার আহবান জানান।

এদিকে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হচ্ছে আদিতমারী উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে ১৭ অক্টোবর মনোনয়ন পত্র জমা দানের শেষ দিন। মনোনয়ন পত্র জমা দেয়ার পূর্বেই দলীয় প্রার্থীরা এলাকার সাধারন ভোটারসহ নেতাকর্মীদের নিয়ে দোয়া মাহফিল ও মতবিনিময় সভার আয়োজন করেন। তারই ধারাবাহিকতায় মহিষখোচা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোসাদ্দেক হোসেন চৌধুরী দোয়া মাহফিল ও মতবিনিময় সভার আয়োজন করেছেন।
শেষে সকলের নিকট নৌকা মার্কার প্রার্থী মোসাদ্দেক হোসেন দোয়া কামনা করেন,সেই সাথে ভোটারদের মূল্যবান ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পির হাতকে শক্তিশালী করার অনুরোধ করেন।
এই বিভাগের আরও খবর