লালমনিরহাট বার্তা
বার্সেলোনা বা বিশ্বকাপ নয়, মেসির ভাবনাজুড়ে কেবল পিএসজি ২.০
বার্তা অনলাইন ডেস্কঃ | ৩১ জুলাই, ২০২২ ৯:৫৬ AM
বার্সেলোনা বা বিশ্বকাপ নয়, মেসির ভাবনাজুড়ে কেবল পিএসজি ২.০
পিএসজির সঙ্গে নিজের দ্বিতীয় মৌসুম শুরু করতে যাচ্ছেন লিওনেল মেসি। আজ ইসরায়েলের রাজধানী তেল আবিবে ট্রফিস দি চ্যাম্পিয়নসের ফাইনালে নানতেসের বিপক্ষে ম্যাচ দিয়ে সুপার পিএসজি ২.০ প্রজেক্ট শুরু হচ্ছে।
তবে এই ম্যাচে কিলিয়ান এমবাপ্পে খেলবেন না। লিগটিতে এক ম্যাচের নিষেধাজ্ঞায় রয়েছেন তিনি। মেসি খেলবেন। তার কাছের সূত্রের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, সে অধিক পরিশ্রম করছে এবং খুবই মনোযোগী। সে চায় এই মৌসুমে ক্লাবকে ভালো অবস্থানে নিয়ে যেতে।
এই মুহূর্তে লিওনেল মেসি আগামী নভেম্বরে অনুষ্ঠেয় বিশ্বকাপ নিয়ে তেমন ভাবছে না। এমনকি ২০২৩ সালে বার্সেলোনায় ফিরে যাওয়ার যে গুঞ্জন বাতাসে উড়ছে, সেটি নিয়েও তিনি মাথা ঘামাচ্ছেন না। কারণ, সেগুলো এখনো অনেক দূরে। এমনটাই জানিয়েছে সূত্র।
ফরাসি জয়ান্টদের সুপার পিএসজি ২.০ প্রজেক্টে মাঠের নেতা থাকবেন মেসি। বিশেষ করে এমবাপ্পে না থাকায় এই ম্যাচটিতে। দলের নতুন ফরম্যাশন ৩-৪-১-২ তে প্লেমেকারের ভূমিকা পালন করবেন আর্জেন্টাইন সুপারস্টার। তার দুই পাশে স্ট্রাইকারের ভূমিকায় থাকবেন নেইমার ও পাবলো সারাবিয়া। একাদশে দেখা যাবে সম্পূর্ণ ফিট হয়ে ফর্মে ফেরা অভিজ্ঞ ডিফেন্ডার সার্হিও রামেসকেও।(সূত্রঃ ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর