লালমনিরহাটে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান
স্টাফ রিপোর্টার: নোয়াখালীর বেগমগঞ্জ, সিলেটের এম সি কলেজসহ সারাদেশে নারীর শ্লীলতাহানি, নির্যাতন ও ধর্ষনের ঘটনার প্রতিবাদে ও ধর্ষণের কঠোর বিচারের দাবিতে লালমনিরহাটে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান করা হয়।
আজ ৬ অক্টোবর সম্মিলিত সামাজিক সংগঠক ফোরাম জেলা শাখায় সহযোগিতায়  গ্রীন  ভয়েস জেলা শাখার আয়োজনে শহরের মিশনমোড় চত্ত্বরে  সকাল ১০টা ৩০ থেকে ১১টা ৩০ পর্যন্ত ঘন্টা ব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন সম্মিলিত সামাজিক সংগঠক ফোরাম জেলা শাখার সভাপতি তাহ্ হিয়াতুল হাবীব মৃদুল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গ্রীন ভয়েস কলেজ শাখা সভাপতি রেদোয়ান হোসেন রাঙ্গা, তারুণ্যের আলো সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শহিদ ইসলাম সুজন, সাধারন সম্পাদক এস আর সোহাগ, সদস্য সুমি আক্তার, বিউটিফুল লালমনিরহাট এর সভাপতি হিরা রায় হিরন প্রমূখ।
বক্তাগণ বলেন, ধর্ষক আর রাজাকারদের মধ্যে কোন পার্থক্য নেই। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড। এই শাস্তি বাস্তবায়িত না করা পর্যন্ত ধর্ষণের সংখ্যা কমানো যাবে না। ধর্ষকেরা যতই শক্তিশালী হোক না কেনো, তাদের বাংলার মাটিতে ঠাই নেই। মানববন্ধনে বিভিন্ন সংগঠনের ২শতাধিক নেতাকর্মী অংশ গ্রহন করেন।
মানববন্ধন শেষে ধর্ষকের সর্বোচ্চ মৃতুদন্ডের শাস্তি  দাবি করে প্রধানমন্ত্রী বরাবর লিখিত স্মারক লিপি জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করা হয়।


জাতীয় বার্তা- এর অন্যান্য খবর