আবু জাফর স্যারের ইন্তেকাল
স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের আদিতমারী উপজেলা সদরের ভাদাই জিএস মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবু জাফর (৮৭) বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও অসংখ্য আতœীয় স্বজন রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, তার সুযোগ্য পুত্র ও সমাজসেবক রাকিবুজ্জামান আহমেদ, আদিতমারী প্রেসক্লাবের সভাপতি ফরহাদ আলম সমুনসহ অনেকেই।          
রবিবার রাত ৯ টার দিকে উপজেলা সদরের মাষ্টারপাড়া গ্রামে নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।
সোমবার (১৪ সেপ্টেম্বর)  সকাল ১১ টায় সরকারী আদিতমারী জিএস মডেল স্কুল এন্ড কলেজ মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে আদিতমারী কেন্দ্রীয় কবরস্থানে আবু জাফর স্যারকে দাফন করা হয়েছে।
পারিবারিক সুত্র জানায়, ভাদাই জিএস মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন শেষে তিনি অবসর গ্রহণ করেন। আদিতমারী উপজেলার সর্বস্তরের শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন তিনি। তিনি একজন সাদা মনের মানুষ হিসেবেও পরিচিত ছিলেন সকলের কাছে। এছাড়া আবু জাফর স্যার দীর্ঘদিনের প্রয়াত সংসদ সদস্য মজিবর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন। তার হাতে গড়া মানারাত কিন্ডার গার্টেন স্কুল রয়েছে। এছাড়া তার হাতে গড়া অনেক মেধাবী ছাত্র দেশবিদেশে প্রতিষ্ঠিত।  স্যারের মৃত্যুতে নেমে আসে শোকের ছাড়া। আবু জাফর স্যারের ছোট ছেলে জাহিদ ইমাম শান্ত সরকারী জিএস মডেল স্কুল এন্ড কলেজের স্কুল শাখায় সহকরী শিক্ষক হিসেবে  কর্মরত রয়েছেন।     
 অবসর গ্রহনের পর থেকে তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। সর্বশেষ  আবু জাফর স্যার রবিবার রাতে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। 
এক নজরে- এর অন্যান্য খবর