আদিতমারীতে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক
স্টাফ রিপোর্টার, আদিতমারী: লালমনিরহাটের আদিতমারীতে ২ কেজি গাঁজাসহ আবুল কালাম (১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ ।
শুক্রবার বিকালে আদিতমারী  উপজেলার সারপুকুর ইউনিয়নের মধুপুর এলাকার বাসিন্দা আমির হোসেন কুট্টুর বাড়ী থেকে এসব মাদকদ্রব্য ও মাদক ব্যবসায়ীকে আটক করেন গ্রাম পুলিশ। পরে থানা পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ীকে সোপর্দ করা হয়েছে। এ সময় মূল মাদক ব্যবসায়ী আমির হোসেন কুট্টু তার বাড়ীতে ছিলেন না বলে গ্রাম পুলিশ দাবী করেন।   
আটক মাদক ব্যবসায়ী আবুল কালাম কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার গোরক মন্তাব নাওডাঙ্গা গ্রামের আক্কাস আলীর ছেলে। এছাড়া আটক মাদক ব্যবসায়ী আবুল কালাম আমির হোসেন কুট্টুর ভাগিনা বলে জানাগেছে।
পুলিশ ও এলাকাবাসী  জানান, গোপন সংবাদের ভিত্তিতে সারপুকুর ইউনিয়নের গ্রাম পুলিশ চিহ্নিত মাদক ব্যবসায়ী আমির হোসেন কুট্টুর বাড়ী থেকে ২ কেজি গাঁজাসহ তারই ভাগিনা আবুল কালামকে আটক করেন। পরে গ্রাম পুলিশ আটক মাদক ব্যবসায়ীকে থানা পুলিশের নিকট সোপর্দ করেন।
নাম প্রকাশ না করার স্বার্থে একাধিক এলাকাবাসী জানান, আমির হোসেন কুট্টু দীর্ঘদিন যাবত তারই ভাগিনা আবুল কালামকে দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন। আমির হোসেনের এসব মাদকদ্রব্য গাড়ীতে করে দেশের দক্ষিণাঞ্চলে পাচার করারও অভিযোগ রয়েছে। তবে তিনি ধরাছোয়ার বাহিরে থেকে যাচ্ছেন। এদিকে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আমির হোসেনের বাড়ী থেকে আবুল কালাম  আটক হলেও মামলায় শুধু একজনের নাম রয়েছে বলে পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।                     
আদিতমারী  থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা আটক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দেখিয়ে আজ শনিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এক নজরে- এর অন্যান্য খবর