লালমনিরহাটে তেলের ঘানি টানা ছয়ফুল পেলেন প্রধানমন্ত্রী উপহার
স্টাফ রিপোর্টার: লালমনিরহাটে গরুর অভাবে নিজেই ঘানি টেনে তেল তৈরি করে সংসার চালানো ছয়ফুল ইসলামকে গরু উপহার দিলেন প্রধানমন্ত্রী। এছাড়াও তার পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ ও  বসুন্ধরা গ্রুপ।
সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও দেশের কয়েকটি জাতীয় ও অন-লাইনে পত্রিকায় গরুর অভাবে ছয়ফুলের তেলের ঘানি টানার ছবি এবং তার অসহায়ত্বের সংবাদ প্রকাশিত হয়।
প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর ১ লাখ ২৫ হাজার টাকার একটি গরু ও খাদ্য সহায়তা প্রদান করেন। অন্যদিকে বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদের নির্দেশনায় লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা আরও একটি গরু প্রদান করেন। এছাড়াও দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সহধর্মিনী আফরোজা বেগম ঘর নির্মাণ ও সন্তানদের পড়ালেখার খরচের জন্য এক লাখ টাকা প্রদান করেন এবং তেলের ঘানি টানার জন্য বসুন্ধরা এলপি গ্যাস কর্তৃপক্ষ থেকেও একটি গরু উপহার হিসাবে প্রদান করেন।
আজ ১০ সেপ্টেম্বর বিকালে লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তর করেন জেলা প্রশাসক আবু জাফর। এ সময় পুলিশ সুপার আবিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও  জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এ্যাড. সফুরা বেগম রুমী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলামসহ সরকারি কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
একই দিন দুপুরে কালীগঞ্জ উপজেলার ছয়ফুলের নিজে বাড়িতে বাংলাদেশ পুলিশের উপহার প্রদান করেন পুলিশ সুপার আবিদা সুলতানা। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আতিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (বি. সার্কেল) তাপস কুমার, কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন ও কাকিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হক শহিদসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর