স্বেচ্ছাসেবী সংগঠন বিউটিফুল লালমনিরহাট এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
স্টাফ রিপোর্টার: আজ মঙ্গলবার সকালে বগুড়া ক্লিনিক এন্ড নার্সিং হোম সভা কক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন বিউটিফুল লালমনিরহাট এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত উপলক্ষে আলোচনা সভা, টি-শার্টের লোগো উন্মোচন ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লালমনিরহাট বার্তার সম্পাদক গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু। বিশেষ অতিথি ছিলেন বিশ্বসাহিত্য কেন্দ্রের জেলা লাইব্রেরি কর্মকর্তা জাকির হোসেন, নদী ভাংগা পরিষদের সাধারন সম্পাদক এম এ হান্নান। সভাপতিত্ব করেন ডাঃ আমিনুর রহমান মিলন। স্বাগত বক্তব্য রাখেন বিউটিফুল লালমনিরহাট এর সভাপতি হিরা চন্দ্র রায়। শুভেচ্ছা বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক সংগঠন ফোরাম জেলা সভাপতি তাহ্ হিয়াতুল হাবীব মৃদুল, গ্রীণ ভয়েস কলেজ শাখা সভাপতি রেদোয়ান হোসেন রাঙ্গা প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালন করেন রাকিব উদ্দিন।
উল্লেখ্য বিউটিফুল লালমনিরহাট করোনাকালীন সময়ে ২শত অসহায় চিকিৎসাধীন ব্যক্তিকে বিনামূল্যে রক্তদান করেছে। তাছাড়াও এই সংগঠনটির স্বেচ্ছাসেবকবৃন্দ বন্যা সময় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন এবং ব্লাড গ্রুপিংসহ অন্যান্য সামাজিক  সচেতনতামূলক কাজে সক্রিয় ভূমিকা পালন করেন। পরে হিরা চন্দ্র রায়কে সভাপতি ও রাকিব উদ্দিনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে একটি কমিটি গঠন করা হয়।

 


ইতিবাচক লালমনি- এর অন্যান্য খবর