লালমনিরহাটে মোবাইল ফোন চুরি কথা বলায় তিন জনকে কুপিয়ে যখম
জাহাঙ্গীর আলম শাহীন: লালমনিরহাট প্রতিনিধি ॥ লালমনিরহাটের সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের সিংগাদারা গ্রামে আজ রবিবার (২ আগষ্ট)  বিকালে মোবাইল চুরি ঘটনা কে কেন্দ্র করে দূর্বৃত্তের হামলায় বৃদ্ধা মা মমেনা বেওয়া (৮৫) ও তার দুই পুত্র আব্দুল মতিন (৩৫) ও মমিনুল ইসলাম (৪০) কে কুপিয়ে রক্তাক্ত যখম করার ঘটনা ঘটেছে। বর্তমানে তারা লালমনিরহাট সদর হাসপাতালে মৃত্যু সাথে পাঞ্জালড়ছে।
জানা গেছে, সিংগাদারা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সোহাগ (২১) ও প্রতিবেশি মমিনুল ইসলামের ছেলে ফরহাদ হোসেন (২১) দুই বন্ধু। ফরহাদ হোসেন রাতে বন্ধু সোহাগের বাসায় ঘুমায়। সেখানে ফরহাদের একটি স্যামস্যাং মোবাইল যার আনুমানিক মূল্য ২৭ হাজার টাকা। বন্ধু বাড়ি হতে হারিয়ে যায়। এই মোবাইল হারিয়ে যাওয়ার ঘটনা ফরহাদের বৃদ্ধা দাদি মমেনা বেওয়া প্রতিবেশি নাতির বন্ধু সোহাগকে বলতে যায়। এই ঘটনার জের ধরে বৃদ্ধাকে মাথায় কুপিয়ে রক্তাক্ত যখম করে। তাঁকে বাঁচাতে দুই পুত্র মতিন ও মমিনুল ছুটে গেলে দুর্বৃর্ত্তরা তাদের কেও কুপিয়ে রক্তাক্ত যখম করে। মরণপণ অবস্থায় প্রতিবেশিরা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানে তাঁরা মৃত্যুর সাথে পাঞ্জালড়ছে।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের হয়েছে, তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর