লালমনিরহাটে প্রতিবন্ধী পরিবারের পাশে মন্ত্রী পুত্র রাকিব
স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের  কালীগঞ্জ উপজলার শ্রীখাতা গ্রামের সঙ্গীতশিল্পী আপন হাসান দুলাল একজন শারীরিক প্রতিবন্ধী। তার স্ত্রী শ্যামলী আক্তার জবা এবং ওই দম্পত্তির এক বছর বয়সী একমাত্র কন্যা সিনহাও দৃষ্টিপ্রতিবন্ধি।
দৃষ্টি প্রতিবন্ধী এ পরিবারটির সংসার চলে বিভিন্ন জায়গায় গান গেয়ে। কোভিড-১৯ এর কারণে গান পরিবেশন করতে না পেরে কষ্টে চলে তাদের সংসার। ঠিক এই দুঃসময়ে পরিবারটির পাশে দাঁড়িয়েছেন স্থানীয় সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এর পুত্র রাকিবুজ্জামান আহমেদ। আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে কোরবানির পশুসহ খাদ্যসামগ্রী পরিবারে পাঠিয়েছেন তিনি।
বৃহস্পতিবার দুপুরে কালীগঞ্জ উপজেলার দৃষ্টিপ্রতিবন্ধী পরিবারের বাড়ীতে এসব সামগ্রী আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয়। এসময় রাকিবুজ্জামানের পক্ষ থেকে উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা, ব্যবসায়ী মনিরুল ইসলাম কাঞ্চন ও স্থানীয় সংবাদকর্মী উপস্থিত ছিলেন।
মন্ত্রী পুত্র রাকিবুজ্জামান আহমেদ এর খাদ্যসামগ্রী পেয়ে দৃষ্টিপ্রতিবন্ধী পরিবারটি আবেগ আপ্লুত হয়ে পরেন। এসময় তারা কান্নাজড়িত কন্ঠে বলেন, হ্যামারগুলার কষ্টের সময় যারা সহায়তা দিয়েছে, আল্লাহ তার ভাল করবে। হামার আর ঈদত কষ্ট হবে না। 
ইতিবাচক লালমনি- এর অন্যান্য খবর