সম্পাদকের বিশেষ কৃতজ্ঞতা
বিশেষ প্রতিনিধি: লালমনিরহাট বার্তার সম্পাদক গেরিলা লিডার ডক্টর  আলহজ¦ এস. এম শফিকুল ইসলাম কানু গত ১৮ জুলাই শারিরিক অসুসুস্থতা দেখা দেয়ায় ২২ জুলাই করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের  পিসিআর ল্যাব হতে তার নমুনার ফলাফল করোনা পজেটিভ আসে। সিভিল সার্জন দপ্তর থেকে গত ২৬ জুলাই ফলাফল নিশ্চিত করা হয়।
তিনি পরদিন বিকালে সস্ত্রীক সম্মিলিত সামরিক হাসপাতাল (সি.এম.এইচ) বগুড়ায় ভর্তি হন। সেখানে ১৪ দিন চিকিৎসাধীন থাকার পর ৯ আগষ্ট দ্বিতীয় বার পরীক্ষান্তে করোনা নেগেটিভ আসে। পরদিন সিএমএইচ, বগুড়া থেকে ছাড়পএ নিয়ে তিনি লালমনিরহাটে আসেন। তাকে আবারও ১৪ দিন  আইসলুশনে থাকার পরামর্শ দেয়া হয় । বর্তমানে তিনি বাসায় অবস্থান করছেন ।
সম্পাদকের অসুস্থ্যতায় জেলার রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রশাসনেরসহ অন্যান্য সরকারী কর্মকর্তা-কর্মচারী, ব্যাবসায়ী, গেরিলা মুক্তিযোদ্ধা, শিক্ষক, সমাজসেবী বেসরকারী সংস্থার প্রতিনিধি, বার্তা  পত্রিকার পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ী এবং সহকর্মী, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন ব্যক্তিবর্গ, পরিবারের সদস্যবৃন্দ দোয়া করেছেন, সামাজিক গনমাধ্যমে যোগাযোগ করে খোজ খবর নিয়েছেন, সাহস যুগিয়েছেন, সহানুভুতি জানিয়েছেন। তাদের প্রত্যেকের প্রতি তিনি আন্তরিক শুভেচ্ছা ও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর