পাটগ্রামে মাদ্রাসার ছাত্রদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
স্টাফ রিপোর্টার: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার উফারমারা ঘুন্টি এলাকার খাদেমুল উলুম কওমি মাদ্রাসার ছাত্রদের উপর হামলার ঘটনায় এলাকাবাসি মানববন্ধন করে ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেছেন।
গত বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে ওই মাদ্রাসার ছাত্রদের সাথে স্থানীয় নাসির উদ্দিন বিশ্বর ছেলে ইউনুস আলীর সাথে খেলা-ধুলাকে কেন্দ্র করে তর্ক বাধে ও ধাক্কাধাক্কি হয়। এ ঘটনা জানতে পেরে ওই মাদ্রাসার ৪ জন ছাত্র জুবায়ের, সাজু, নাহিদ ও রাশেদকে বেধড়ক পিটায় নাসির উদ্দিন বিশ্ব। আহত ছাত্রদেরকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ কমেপ্লেক্সে ওই দিনই ভর্তি করা হয়। এ ঘটনায় মাদ্রাসার প্রধান শিক্ষক বাদি হয়ে পাটগ্রাম থানায় একটি অভিযোগ দিয়েছে। 
শুক্রবার (১৭ জুলাই) দুপুরে লালমনিরহাট- বুড়িমারী স্থলবন্দর সড়কে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মাদ্রাসা ছাত্রদের উপর হামলার নিন্দা ও ঘটনায় জড়িত ব্যক্তির বিচার দাবি করে বক্তব্য রাখেন- বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাহাজুল ইসলাম মিঠু, ওই এলাকার বাসিন্দা মমিন উল্লাহ, উমর ফারুক, মাওলানা মাহমুদ উল্লাহ্ প্রমুখ, মুফতি আকরামুজ্জামান প্রমূখ।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর