লালমনিরহাটে বন্যা কবলিতদের মাঝে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরন
স্টাফ রিপোর্টার: বর্ডার গার্ড বাংলাদেশ লালমনিরহাট ১৫ ব্যাটালিয়ন জেলার ধরলা ও তিস্তা নদীর তীরবর্তী বন্যা কবলিত অসহায় ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু করেছেন ।
আজ রবিবার (২৬ জুলাই) সকালে সদর উপজেলার কুলাঘাট উচ্চ বিদ্যালয় মাঠে বন্যার্ত ৫শত পরিবারের মাঝে বিদ্যানন্দর ফাউন্ডেশন এর সহযোগীতায় চাল, ডাল, আটা ও লবন বিতরনের উদ্বোধন করেন রংপুর বিজিবি’র সেক্টর কমান্ডার কর্নেল আলীমুল করিম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম তৌহিদুল ইসলাম, কুলাঘাট ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলীসহ বিজিবি’র সুবেদার, নায়েক সুবেদান, এলাকার জনপ্রতিনিধি, বিজিবির সদস্য, সাংবাদিক ও সুবিধাভোগীরা।
ত্রাণ সামগ্রী বিতরন কালে রংপুর বিজিবি’র সেক্টর কমান্ডার কর্নেল আলীমুল করিম চৌধুরী সাংবাদিকদের বলেন, শেখ হাসিনা সরকারের নির্দেশে বাংলাদেশ বর্ডার গার্ড ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান রোধে জিরো ট্রলারেন্স বাস্তবায়নের লক্ষ্যে প্রতিটি সীমান্তে কঠোর নজরদারী বৃদ্ধি করেছে। দেশীয় গরু খামারীদের লাভবান করার জন্য আসন্ন কোরবানি ঈদে সীমান্ত দিয়ে কোন ভাবে ভারতীয়  গরু যেন বাংলাদেশে প্রবেশ করতে না পারে সেই জন্য জনপ্রতিনিধি ও সাংবাদিকদের বিজিবিকে সহায়তা করার জন্য আহবান জানান।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর