অবশেষে জাপা থেকে আসিফের বহিষ্কারাদেশ প্রত্যাহার
রংপুর অফিস: রংপুর-১ (গঙ্গাচড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও রংপুর জেলা জাপার সাবেক সদস্য সচিব হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ এর বিরুদ্ধে বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। প্রায় দুই বছর সাত মাস পর ইতোপূর্বে জারিকৃত বহিষ্কারাদেশ প্রত্যাহার করে তাকে দলে ফিরিয়ে নেয়া হয়েছে।
গত শনিবার (১৮ জুলাই) দুপুরে জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি স্বাক্ষরিত সাংগঠনিক আদেশ বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়। এই আদেশ ইতোমধ্যেই কার্যকর হয়েছে।
এতে বলা হয়েছে, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ-এর বিরুদ্ধে ইতোপূর্বে জারিকৃত বহিষ্কারাদেশ অদ্য ১৮ জুলাই ২০২০ইং হতে প্রত্যাহার করা হলো। জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১(১)-ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হলো- যা অবিলম্বে কার্যকর হবে।
এদিকে দীর্ঘ ২ বছর সাত মাস ১০দিন পর আসিফ শাহরিয়ার এর বিরুদ্ধে জারিকৃত বহিষ্কারাদেশ প্রত্যাহার করায় পার্টির চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন আসিফের ভক্ত ও সমর্থকরা। বিভিন্ন স্থানে তারা মিষ্টি বিতরণ করেছেন বলে জানা গেছে।
উল্লেখ্য, দলের নির্দেশ অমান্য করে আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ২০১৭ সালের ৮ ডিসেম্বর তৎকালীন যুগ্ম-মহাসচিব হুসেইন মকবুল শাহরিয়ার আসিফকে বহিষ্কার করেছিলেন পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদ।
বিভাগীয় বার্তা- এর অন্যান্য খবর