পাটগ্রামে বাল্যবিয়ে করতে এসে বর কারাগারে
স্টাফ রিপোর্টার, পাটগ্রাম: লালমনিরহাটেরপাটগ্রামপৌরসভার ৪নং ওয়ার্ড বানিয়া পাড়া গ্রামে বাল্যবিয়ে করতেএসে জেলে গেলেন পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের ভান্ডার দহগ্রামের আনছার আলীর ছেলে আজিনুর রহমান(২০)। বিয়ের আসরেই ভ্রাম্যমান আদালত বাল্যবিয়ের অপরাধে এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদানকরে।
পাটগ্রাম থানা পুলিশ জানায়, শনিবার ২৭ জুন রাত দুইটার দিকে ওই এলাকার কনের বাড়িতে বাল্যবিবাহের আয়োজন করার গোপন সংবাদ পেয়ে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মশিউর রহমান ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের নেতৃত্বে থানা পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযানের আগেই স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীতে পড়ুয়া(১৫)কনের বাল্যবিয়ে সম্পন্ন হয়। পরে বর ও কনের অন্যান্য লোকজন পালিয়ে গেলেও বর আজিনুর রহমানকে আটক করে পুলিশ।বিয়ের আসরেই পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বর আজিনুর রহমানকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বাল্য বিবাহের অপরাধে দন্ডাদেশ প্রাপ্ত আজিনুর রহমানকে আজ শনিবার লালমনিরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে।
এক নজরে- এর অন্যান্য খবর