তারাগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ফোন করে ডেকে হত্যার চেষ্টা
রংপুর অফিস: রংপুরের তারাগঞ্জে পূর্ব শত্রুতার জেরে আব্দুল কাউয়ুম নামে একজনকে মোবাইলে ফোন করে ডেকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে বৃহস্পতিবার (২ জুলাই) রাত ৮ টার দিকে উপজেলার কাজিপাড়া শ্বশান এলাকায় এঘটনা ঘটে।
পারিবারিক সূত্রমতে, আজ রাত ৮ টার দিকে উপজেলার সয়ার ইউনিয়নের বকসীপাড়া গ্রামের তছলিম উদ্দিনের ছেলে আব্দুল কাউয়ুমকে কাজিপাড়া শ্বশান এলাকায় মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে গোলাম রসুল ও তার সহযোগীরা।
সেসময় গুরুতর আহত অবস্থায় কাউয়ুম তার চাচাতো ভাই রাসেল বকসীকে মোবাইল ফোনে ঘটনাটি জানান। পরে ঘটনাস্থল থেকে রাসেল বকসীসহ স্বজনেরা কাউয়ুম অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
রাসেল বকসী অভিযোগ করে বলেন, আমার চাচাতো ভাই আব্দুল কাউয়ুম এর সাথে একই এলাকার কাজি তোছাদ্দেক হোসেনের ছেলে গোলাম রসুল, কাজি জাকির হাসান গোলাপ, কাজি বুলবুল ইসলাম এর সাথে গত ৩১শে মে রবিবার রাস্তায় ধান শুকানো নিয়ে বিবাদের সৃষ্ঠি হয়।
পূর্ব বিরোধের  ঘটনায় তারাগঞ্জ থানায় গোলাম রসুল বাদী হয়ে একটি মামলা করেন। সেই ঘটনার সূত্র ও পূর্ব শত্রুতার জের ধরেই এই নৃশংস হত্যার চেষ্টা করা হয়েছে বলে দাবী করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা জামান বলেন, আমরা রোগীর প্রাথমিক চিকিৎসা দিয়েছি। এবং রোগী অচেতন ও মূমুর্ষ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
এঘটনায় তারাগঞ্জ থানার এসআই মাইদুল ইসলাম বলেন, রাস্তায় ধান শুকানো নিয়ে যে মামলা তা তদন্ততাধীন রয়েছে। আজকের যে ঘটনা তা আমি জেনেছি, আমার উর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি দেখছেন।
তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)জিন্নাত আলী বলেন, ঘটনাটি প্রাথমিকভাবে জেনেছি। তবে এই ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি, পেলে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিভাগীয় বার্তা- এর অন্যান্য খবর