রংপুরে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার করেছে র‌্যাব
রংপুর অফিস: রংপুরে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে সজিব বাবু ও শিপন মিয়া নামে দুই যুবককে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩। প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নাবালিকাকে ওই দুই যুবক ধর্ষণ করেছে বলে অভিযোগ রয়েছে।শনিবার (২০ জুন) রাত সাড়ে দশটায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ রংপুরের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমদ।
গ্রেফতার শ্রী সজিব বাবু ওরফে সাকিব (২৬) রংপুরের মিঠাপুকুর উপজেলার খামার তৈয়তপুর গ্রামের ননী গোপালের ছেলে এবং শিপন মিয়া (২২) একই উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত মুয়াজ্জেম হোসেনের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসামীরা এক নাবালিকাকে প্রেম নিবেদনসহ বিভিন্ন কুপ্রস্তাব দেয়। এতে সাড়া না দেয়ায় গত ১২ জুন শুক্রবার রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্রী সজিব বাবু ওরফে সাকিব ওই নাবালিকাকে বাড়ির পাশের একটি সুপারি বাগানে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে সেখানে উপস্থিত শিপন মিয়াও জোর পূর্বক ধর্ষণ করেন।এ ঘটনায় ওই নাবালিকার পরিবার থেকে ধর্ষণের অভিযোগ করা হলে র‌্যাব-১৩ অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে।গ্রেফতার দুইজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর