ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে চেয়ারম্যানের ভাই আটক
স্টাফ রিপোর্টার,হাতীবান্ধা : লালমনিরহাটের হাতীবান্ধায় নুরুজ্জামান নামে এক যুবককে নির্যাতনের পর ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার মামলায় মনসুর আলী হেলাল নামে এক ইউপি চেয়ারম্যানের ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।
আজ শনিবার (১৩ জুন) দুপুরে উপজেলার জাওরানী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মনসুর আলী হেলাল উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন চেয়ারম্যান মহির উদ্দিনের ছোট ভাই।
জানা গেছে, গত ১৬ মে, দিনে-দুপুরে চায়ের দোকান থেকে চেয়ারম্যানের ভাই, ছেলে ও গ্রাম পুলিশ মিলে নুরুজ্জামানকে ধরে নিয়ে গিয়ে মারধর করে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ও বিজিবি চেয়ারম্যানের বাড়ির টর্চার সেল থেকে নুরুজ্জামানকে উদ্ধার করে।  পরে পরিবারের লোকজন প্রথমে হাতীবান্ধা স্বাস্থ্য-কমপ্লেক্সে  নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এ ঘটনায় ১৭ মে নুরুজ্জামানের চাচা আবুল কাশেম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় মনসুরকে গ্রেফতার করেন পুলিশ।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, যুবককে নির্যাতন ও ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্ঠার মামলায় মনসুর হেলালকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তাকে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এক নজরে- এর অন্যান্য খবর