রংপুরে ৯জন পুলিশসহ আরও ১৪ জন শনাক্ত : মোট আক্রান্ত ৩৩৯
স্টাফ রিপোর্টার রংপুর: রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৯ জন পুলিশসহ নতুন করে আরও ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে রংপুর জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৩৯জনে।
গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে বারোটায় এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।
তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে শুধু রংপুর জেলারই ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে রংপুর পুলিশ লাইন্সের ৭ পুলিশ সদস্য, ২ জন মেট্রোপলিটন পুলিশের সদস্য, নগরীর জলকর, মুন্সিপাড়া, চব্বিশ হাজারি কদমতলা, ধাপ চিকলিভাটা ও বালাপাড়া এলাকা থেকে একজন করে রয়েছেন।
ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় বৃহস্পতিবার রমেকের পিপিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাময়িক অসুবিধার সম্মুখীন হতে হয়। একারণে রাত সাড়ে এগারোটায় নমুনা পরীক্ষার ফল প্রকাশ করা হয়।
এদিকে রংপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, রমেকের পিসিআর ল্যাব ও আইইডিসিআর এর নমুনা পরীক্ষার ফল মিলে রংপুর জেলায় আজকের ১৪ জনসহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৩৯ জনে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৯ জন। আর মারা গেছেন ৩ জন।


এক নজরে- এর অন্যান্য খবর