আদিতমারীতে সমাজকল্যাণ মন্ত্রীর ত্রাণ বিতরণ
স্টাফ রিপোর্টার আদিতমারী: করোনা দুর্যোগকালীন সময়ে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে লালমনিরহাটের আদিতমারীতে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন স্থানীয় সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। 
বুধবার (২০ মে) দুপুরে সমাজকল্যাণ মন্ত্রীর উদ্দ্যোগ উপজেলার ভাদাই ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক নিরাপত্তা দুরত্ব বজায় রেখে ২৫০ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। একই দিনে সারপুকুর ইউনিয়ন পরিষদ চত্বরে ২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।          
এর আগে স্থানীয় সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি ঢাকা থেকে মোবাইল ফোনে অসহায় ও হতদরিদ্র পরিবারের মানুষগুলোর খোঁজ খবর নেয়। এসময় মন্ত্রী বলেন,একটি লোকও না খেয়ে মারা যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল মানুষের খোঁজ খবর রাখছেন। তিনি আরো বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সরকার ৫০ লাখ  দুঃস্থদের মোবাইল ফোনে ২৫০০ টাকা করে দিয়েছেন। মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এ দুর্যোগে সকলকে ধৈয্যধারন করে মোকাবেলা করার আহবান জানান।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মফিজুল ইসলাম, ভাদাই ইউনিয়নের চেয়ারম্যান রোকনুজ্জামান রোকন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুলতান হোসেন প্রমুখ।
এক নজরে- এর অন্যান্য খবর