লালমনিরহাটে ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালকের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা
স্টাফ রির্পোটার: লালমনিরহাটে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক (ডিডি) ওমর ইবনে হাসানের বিরুদ্ধে (১৫) বছরের এক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে।ওই কিশোরীর মা বাদী হয়ে গত ১৩ মে সদর থানায় মামলাটি দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ইসলামিক ফাউন্ডেশনের ঐ কর্মকর্তা শহরের খুটামারা বটতলা এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। তার পরিবার ময়মনসিংহ জেলায় থাকেন। উপ-পরিচালকের ভাড়া বাসায় পাশের বাসার এক কিশোরী গৃহকর্মী কাজ করেন। ওই কিশোরীর উপর কুনজর পড়লে এক পর্যায়ে কুপ্রস্তাবদেন ওমর ইবনে হাসান। কিশোরী তার প্রস্তাবে রাজি না হলে তার বাবাকে অটো কিনে দেয়া এবং আর্থিক প্রলোভন দেখান ঐ কর্মকর্তা। এতেও রাজি না হলে এক পর্যায়ে গত ১ মে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এ সময় কিশোরীর চিৎকারে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে ঘটনাটি ধামা চাপা দেয়ার চেষ্টা চালান ওমর ইবনে হাসান। পরে কিশোরীর মা লালমনিরহাট সদর থানায় অভিযোগ দায়ের করেন। সদর থানার পুলিশ অভিযোগ তদন্ত করে প্রমাণ পাওয়ায় মামলাটি রেকর্ড করেন।
লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, লালমনিরহাট ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ওমর ইবনে হাসানের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এক নজরে- এর অন্যান্য খবর