মুজিব বর্ষে ঢাকায় হামার লালমনি ক্রিকেট টুর্নামেন্ট-২০২০
বার্তা মনিটর: মুজিব বর্ষকে স্বরণীয় করে রাখতে  লালমনিরহাট জেলা সমিতি, ঢাকার আয়োজনে হামার লালমনি ক্রিকেট টুর্নামেন্ট- ২০২০  ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত টুনার্মেন্টে  ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ৬টি দল অংশগ্রহন করবে।
আগামী মার্চে শুরু হতে যাওয়া হামার লালমনি ক্রিকেট টুর্নামেন্ট -২০২০ এর নির্ধারিত ৬টি দলের ফ্রাঞ্চাইজির মালিকানা স্বত্বের  নিলাম প্রক্রিয়া আগামী সপ্তাহে শুরু হবে বলে জানিয়েছেন 'লালমনিরহাট জেলা সমিতি, ঢাকা' এর ক্রীড়া সম্পাদক ও টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক জাহিদ হাসান।
তিনি লালমনিহাট বার্তাকে জানান, এই খেলায় জেলার পাঁচ উপজেলা থেকে ৬টি দল অংশগ্রহণের সুযোগ পাবে। সদর উপজেলা থেকে ২টি ও সকল উপজেলা থেকে ১টি করে। প্রত্যেকটি দলের ফ্রাঞ্চাইজি ৫০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। অন্যদিকে প্রতিটা খেলা নির্ধারিত ১০ ওভার করে দিবারাত্রী অনুষ্ঠিত হবে।
টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্য সচিব আশরাফ মিঠু জানান, টুর্নামেন্টকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আমরা এখন থেকেই কাজ করে যাচ্ছি  প্রতিটা টিমে ২৫ অনুর্ধ্ব ৬ জন এবং ২৫ এর উর্ধ্বে ৫ জন খেলায়াড় খেলতে পারবেন। আর জেলার বাইরে সর্বোচ্চ দুজন পেশাদার খেলোয়াড় একটি দলে খেলতে পারবেন।
অন্যদিকে দলের সংখ্যা সীমিত হওয়ায় জেলার আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে দলের মালিকানা স্বত্ব অর্জনের  জন্য দ্রুত যোগাযোগের অনুরোধ জানানো হয় ।
এদিকে জেলা সমিতির একজন সাধারণ সদস্য বলেন, অতীতের তুলনায় লালমনিরহাট জেলা সমিতি, ঢাকা অনেক বেশি সক্রিয়। দেশের সর্ব উত্তরের অবহেলিত এই জেলাটিকে এগিয়ে নিতে এরকম উদ্যোগ ধারাবাহিকতা থাকবে বলে আমরা আশা রাখি। (প্রেস বিজ্ঞপ্তি)
ক্রীড়া বার্তা- এর অন্যান্য খবর