আগামী ২০মার্চ সিপি স্কুলের পূর্ণমিলনী
বিশেষ প্রতিনিধিঃ: আগামী ২০মার্চ চিলড্রেন পার্ক স্কুল লালমনিরহাট এ্যালামনাই এ্যাসোসিয়েশনের  আয়োজনে রেলওয়ে চিলড্রেন পার্ক স্কুল প্রাঙ্গনে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে ৭ফেব্রুয়ারী বিকালে স্কুল মাঠে ১৯৬১ ব্যাচের মেট্রিক পাশ শিক্ষার্থী নুরন নাহার আহমেদ এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয় । সভায় স্বাগত বক্তব্য  রাখেন ১৯৬৪ সালে এসএসসি পরীক্ষায়  উত্তীর্ন শিক্ষার্থী ও সিপি স্কুল এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সেক্রেটারী জেনারেল শফিকুর রহমান পান্না। বক্তব্য রাখেন ময়নুল ইসলাম (১৯৭০),হাফিজুর রহমান বাবলা (১৯৭৬),ফয়সাল আহমেদ খান জারাক (১৯৭৬), মমিনুল হক (১৯৮৪),সাইফুল ইসলাম (১৯৮৮), এজাজ আল কুদরাতেই  মজিদ সুমন (১৯৯০), আসাদুজ্জামান ভুট্টো(১৯৯০), লালমনিরহাট বার্তার সম্পাদক গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু ।
এসময় ১৯৬৪ ব্যাচের এসএসসি পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থী হাসিনা বানু রুমী ,আব্দুস সালাম বকুল (১৯৭১), আরশাদ আলী(১৯৭১)সহ প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সভায় ময়নুল ইসলাম কে আহ্বায়ক, সাইফুল ইসলাম ও আসাদুজ্জামান ভুট্টোকে যুগ্ম আহ্বায়ক করে পূর্ণমিলনী বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।
 


শিক্ষা বার্তা- এর অন্যান্য খবর