লালমনিরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে লালমনিরহাট শেখ কামাল স্টেডিয়ামে বঙ্গমাতা (বালিকা) ফুটবল ফাইনাল খেলায় পাটগ্রাম উপজেলার টেপুরগাড়ী বিকে সরকারী প্রাথমিক বিদ্যালয় ৮-০ গোলে আদিতমারী উপজেলার খারুভাজ সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।পাটগ্রাম দলের সুমি-৪টি, মীম-৩টি ও মৌসুমী-১টি গোল করেন। পাটগ্রামের টেপুরগাড়ী বিদ্যালয়ের ১২ নম্বর জার্সিধারী খেলোয়াড় সুমি আক্তার ৬ গোল করে সর্ব্বোচ গোলদাতা ও একই দলের মীম আক্তার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
অপরদিকে বঙ্গবন্ধু (বালক) ফুটবল ফাইনাল খেলায় কালীগঞ্জ উপজেলার মধ্য গোপালরায় সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৫-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পাটগ্রামের জগতবেড় ছিচারপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়। পাটগ্রাম জগতবেড় দলের পলাশ-২টি, সজীব বাবু, রাব্বী ও সাফিউল প্রত্যেকে একটি করে গোল করেন। পাটগ্রাম জগতবেড় দলের ১২নম্বর জার্সিধারী খেলোয়াড় জিএম কাদের পলাশ ৫টি গোল করে সব্বোর্চ গোলদাতা ও কালীগঞ্জ মধ্য গোপালরায় দলের ২নম্বর জার্সিধারী খেলোয়াড় সুমন ইসলাম সেরা খেলোয়াড় নির্বাচিত হন। 
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক আবু জাফর।জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান,অতিরিক্ত পুলিশ সুপার(পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) এনএম নাসিরুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইউনুস হোসেন, লালমনিরহাট বার্তার সম্পাদক গেরিলা লিডার ড. এসএম শফিকুল ইসলাম কানু, জেলা ক্রীড়া অফিসার আসাদুজ্জামান, জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাধারন সম্পাদক আনিছুর রহমান লাডলা, একেএম কামরুজ্জামান। টুর্নামেন্টে জেলার পাঁচ উপজেলার পাঁচটি বালক ও পাঁচটি বালিকা দল অংশ নেয়।
খেলায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সরকারি কর্মকর্তা ও  ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।
ক্রীড়া বার্তা- এর অন্যান্য খবর