হিজবুল আরাফাত সদর উপজেলার হাজী পরিচিতি ও দোয়া মাহ্ফিল
স্টাফ রিপোর্টার: আরাফাতী ভাই-বোনদের সমন্বয়ে অরাজনৈতিক সংগঠন হিজবুল আরাফাত লালমনিরহাট সদর উপজেলা কমিটির আয়োজেন ২৭ সেপ্টেম্বর বড়বাড়ী শহীদ আবুল কাশেম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মক্কা থেকে নবাগত হাজীদের ও পুরাতন হাজীদের পরিচিতি সভা এবং দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।
সভাপতিত্ব করেন হিজবুল আরাফাত সদর উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব মওলানা আকতারুজ্জামান। প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। বক্তব্য রাখেন আলহাজ্ব উমর আলী মাষ্টার, আলহাজ্ব নুর ইসলাম, আলহাজ্ব জালাল উদ্দিন, আলহাজ্ব মোকছেদুল ইসলাম, আলহাজ্ব আরিফ রুহানী, আলহাজ্ব আতাউর রহমান, আলহাজ্ব গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু, আলহাজ্ব আবু বক্কর, আলহাজ্ব আব্দুস ছামাদ মাষ্টার, আলহাজ্ব আব্দুল হক প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন হিজবুল আরাফাত এর সদর উপজেলা কমিটির সাধারন সম্পাদক নুরুজ্জামান ইসলাম।
সভায় বক্তাগণ প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা কমিটি গঠনসহ কল্যাণ মুলক কাজের উপর গুরুত্ব আরোপ করেন। নবাগত হাজীগনের সাথে পুরাতন হাজীদের সালাম বিনিময় ও মোছাফা অনুষ্ঠিত হয়। এতে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে হাজীগন উপস্থিত ছিলেন।
ইতিবাচক লালমনি- এর অন্যান্য খবর