জাতীয় জন্ম নিবন্ধন দিবস ও বিশ্ব নৌ দিবস পালিত
স্টাফ রিপোর্টার: জেলা প্রশাসনের আয়োজনে ৬ অক্টোবর র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে লালমনিরহাটে জাতীয় জন্ম নিবন্ধন দিবস ও বিশ্ব নৌ দিবস পালিত হয়।
জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আবু জাফর। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার এন.এম নাসিরুদ্দীন, সিভিল সার্জন ডাক্তার কাশেম আলী, পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, ক্যাপ্টেন (অব:) আজিজুল হক বীর প্রতীক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,প্রমুখ। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম।
 র‌্যালী ও আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আহসান হাবিব, নদী বাঁচাও আন্দোলন জেলা সভাপতি গেরিলা লিডার ড. এস.এম শফিকুল ইসলাম কানু, সাধারণ সম্পাদক বাদশা আলম, জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা, শিক্ষক, স্কুল কলেজের শিক্ষার্থী,স্কাউড, গালর্স গাইড,শিল্পীবৃন্দ ও সাংবাদিক সহ আমন্ত্রিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা শিল্পকলা একাডেমী ও আরশী নগর শিল্পীবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। উক্ত অনুষ্ঠানে নদী বাঁচাও আন্দোলনের ১৭দফা দাবী সম্বলিত লিফলেট বিতরন করা হয়।   


এক নজরে- এর অন্যান্য খবর