স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দুর্নীতিমুক্ত ও সাম্যের বাংলাদেশ প্রতিষ্ঠায়...
স্টাফ রিপোর্টার: স্বাধীনতার পঞ্চাশ বছর (সুবর্ণ জয়ন্তী)তে দুর্নীতিমুক্ত ও সাম্যের বাংলাদেশ প্রতিষ্ঠায় নির্লিপ্ততা পরিহার করে গোটা জাতিকে জেহাদের মনোবৃত্তি নিয়ে এগিয়ে আসতে হবে।
দুর্নীতিবাজ রাজনৈতিক নেতা, তাদের প্রভাবশালী রাজনৈতিক গডফাদার, সকল পর্যায়ের ও কর্মকর্তা কর্মচারী, হুন্ডি ব্যবসায়ী, গরু ও মাদক চোরাচালানী, পেশাজীবি, কর প্রতারক ব্যবসায়ী, যুব নেতা, শ্রমিক নেতা, মালিক সমিতির নেতা, সহ স্বাধীনতার পর যে সকল ব্যক্তি আঙ্গুল ফুলে কলাগাছ কিংবা অবৈধ ভাবে কোটিপতি হয়েছে তাদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনার ১০৬ নম্বারে অভিযোগ কিংবা তথ্য দিন।
 তাছাড়াও স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষক,কর্মচারী নিয়োগ বানিজ্য,নিয়োগ জালিয়াতি, সরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারী নিয়োগ বানিজ্যের সাথে জড়িত ব্যক্তিদের এমন কি আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্যদের দুর্নীতির বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের ১০৬ নম্বারে মোবাইল কল করে কিংবা দুর্নীতি দমন কমিশনের দপ্তরে লিখিত অভিযোগ পেশ করুন।
নব্য কোটিপতিদের নাম, পিতার নাম,পিতামহের নাম, এদের ৪৮ বছর আগে পারিবারিক পেশা কি ছিল, এখন তাদের পেশা কি? তারা কিভাবে কোটি পতি হয়েছে। ভ্যাট, ট্যাস্ক ও আয় কর প্রদান করে কি না, ইত্যাদি বিষয়ে বিস্তারিত তথ্য লিখে জানান। প্রেরন কারীর নাম, মোবাইল নম্বার ও ঠিকানা গোপন থাকবে। তদন্ত পূর্বক সংবাদ প্রকাশ করা হবে। পৃথিবীতে মানুষ হিসেবে কেউ না কেউকে অবশ্যই বিশ্বাস করতে হবে।
- সম্পাদক, লালমনিরহাট বার্তা।
এক নজরে- এর অন্যান্য খবর