রংপুরে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২৮
ষ্টাফরিপোর্টার রংপুর: রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কোতয়ালী থানাধীন ধাপ জেল রোড আরজি হাসপাতালের গেটের বিপরীতে জনৈক মনোয়ার হোসেন(মনু) এর বাউন্ডারী ওয়ালের পাশে হাসিনা বেগমের পানের দোকানের সামনে রাস্তার উপর হতে ৫২ পিস ইয়াবাসহ আসামী মোঃ নুরুন্নবী@রনক (২৯), পিতা-মোঃ মোকলেছুর রহমান, সাং-গোপাল রায়, থানা-কালীগঞ্জ, জেলাঃ লালমনিরহাট-কে হাতেনাতে গ্রেফতা করা হয় ।ছোট নুরপুরস্থ পলাতক আসামী মোঃ আজিজুল ইসলাম (৩৭), পিতা-মৃত শাহাবদ্দীন, সাং-ছোট নুরপুর, থানা-কোতয়ালী, রংপুর মহানগর, রংপুর এর বসত বাড়ীর আঙ্গিনা হতে ২০ পিস ইয়াবাসহ আসামী মোঃ মনির হোসেন(৩১), পিতা-মৃত শাহাজান, সাং-নিউ আর্দশ পাড়া, থানা-কোতয়ালী, রংপুর মহানগর, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয় । এছাড়াও পৃথক মামলায় মাহিগঞ্জ থানায় ১৭০ গ্রাম গাঁজাসহ ২ জন, পরশুরাম থানায় ২০ গ্রাম গাঁজাসহ ১ জন, হারাগাছ থানায় ২০ গ্রাম গাঁজাসহ ২ জন, তাজহাট থানায় ৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ ২ জন, হাজিরহাট থানায় ২৫ গ্রাম গাঁজাসহ ৩ জন এবং কোতয়ালী থানায় ৫ পিস ইয়াবাসহ ৩ জন । রংপুর মেট্রোপলিটন পুলিশে মাদকের ১০ টি মামলাসহ মোট-১২ টি মামলা রুজু করা হয়।
রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানায় কোতয়ালী থানায়-৬ জন, তাজহাট থানায়-৪ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-৫ জন, পরশুরাম থানায়-২ জন, হাজিরহাট থানায়-৩ জন এবং ডিবি কর্তৃক-৬ জনসহ মোট-২৮ জন কে  গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
ট্রাফিক বিভাগ কর্তৃক মোটরযান আইনের আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ই-ট্রাফিকিং ব্যবস্থায় ৯০ টি মামলা ও ২৯,৬০০/- টাকা জরিমানা আদায় করা হয়।
এক নজরে- এর অন্যান্য খবর