কুড়িগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতা শুরু
অনিল চন্দ্র রায়: কুড়িগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ-১৭ বালক-বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ঝাকঝমকপূণভাবে শুরু হয়েছে। মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন।
উদ্বোধনী খেলায় বালক বিভাগে উলিপুর উপজেলা ২-০ গোলে চিলমারী উপজেলাকে পরাজিত করে বিজয়ী হয়। দিনের অপর খেলায় বালিকা বিভাগে চিলমারী উপজেলা টাইব্রেকারে ২-১ গোলে উলিপুর উপজেলাকে পরাজিত করে মধূর শোধ নেয়। নির্ধারিত সময়ের খেলো গোলশূন্যভাবে ড্র হয়।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে কুড়িগ্রাম জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে কুড়িগ্রাম পৌরসভাসহ ৯টি উপজেলা প্রতিযোগিতায় অংশগ্রহন করছে।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানের অতিথিবৃন্দ জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো: হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম, সাবেক সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।




ক্রীড়া বার্তা- এর অন্যান্য খবর