ঢাবি-জবি প্রীতি ফুটবল ম্যাচ ১-১ গোলে ড্র
মাহফুজ মুন্না, ঢাকা: ঢাকাস্থ লালমনিরহাট ছাত্রকল্যাণ পরিষদের  আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। বুধবার বিকেল ৪ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিমউদদীন মাঠে ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। দুদলের পক্ষে একটি করে গোল পেয়েছেন জবির তোতা মিয়া ও ঢাবির বেনাম চন্দ্র।
জানতে চাইলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি ফুটবল দলের অধিনায়ক মো. মিঠুন বলেন, ঢাকাস্থ লালমনিরহাট জেলার শিক্ষার্থীদের মিলনমেলায় পরিনত হয় এ প্রীতি ফুটবল ম্যাচটি। এমন একটি ম্যাচ আয়োজন করায় আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাচ্ছি। ভাতৃত্বের বন্ধন দৃঢ় করতে ভবিষ্যতে এরকম ব্যতিক্রমধর্মী উদ্যোগ অব্যাহত থাকবে সে আশা করছি।
খেলায় উপস্থিত ছিলেন ঢাকাস্থ লালমনিরহাট ছাত্রকল্যাণ পরিষদের সাবেক সভাপতি এ এস এম ইবনে জাবের সাহিদ, বর্তমান সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক সোহেল, ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি জীবন রায়, লালমনিরহাট ছাত্রকল্যাণ সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি মো. মিঠুন মিয়া, সাধারণ সম্পাদক নূর-ই-সিদ্দকীসহ জবি ও ঢাবির লালমনিরহাট জেলার শিক্ষার্থীবৃন্দ।
মাহফুজ মুন্না
ক্রীড়া বার্তা- এর অন্যান্য খবর