আদিতমারী জিএস সরকারিকরণে আনন্দ শোভাযাত্রা ও নবীনবরণ অনুষ্ঠান
স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের আদিতমারী জিএস মডেল স্কুল অ্যান্ড কলেজকে সরকারিকরণ করায় স্কুল কর্তৃপক্ষের আয়োজন আনন্দ শোভাযাত্রা,আলোচনা সভা ও ২০১৯ সালের একাদশ শ্রেনীর নবাগত ছাত্র-ছাত্রীদের নিয়ে নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ জানুয়ারী) আদিতমারী জিএস মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠ থেকে সকলের অংশগ্রহণে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন প্রয়াত সংসদ সদস্য মজিবুর রহমানের দ্বিতীয় পুত্র ব্রিগেডিয়ার জেনারেল শামীম কামাল পিপলু। এর আগে আদিতমারী কেন্দ্রীয় কবরস্থান জিয়ারত ও কান্তশ্বর বর্মন স্মৃতি স্তম্ভে পুস্পমাল্য অর্পণ করা হয়।
শেষে স্কুল মাঠে অত্র প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিল চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মোজাম্মেল হক, উত্তর বাংলা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা বিশিষ্ট অর্থনীতিবিদ ড. মোজাম্মেল হক, মরহুম সংসদ মজিবর রহমানের পুত্র ও প্রাক্তন ছাত্র ব্রিগ্রেডিয়ার জেনারেল শামীম কামাল, আদিতমারী কান্তেশ্বর বর্মন বালিকা বিদ্যালয়ের অধ্যক্ষ শামসে আরা বেগম, প্রাক্তন ছাত্র ব্যারিস্টার ফাহমিদ সারোয়ার, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা,গর্ভনিং বডির সভাপতি মোস্তাক জামান বাবলু প্রমূখ।
শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
বিনোদন বার্তা- এর অন্যান্য খবর