লালমনিরহাটে স্বাক্ষর করাকে কেন্দ্র করে এসসিআই কোম্পানির মাকেটিং অফিসারকে এলোপাথারি মারধর
বার্তা রিপোর্ট: জেলার আদিতমারী উপজেলার নামুড়ি বাজারের মেসার্স আলম সীড এন্ড ফার্ট্রলিাইজার সপ নামের দোকানের বীজ বাবদ পাওনা টাকার প্রেক্ষিতে কোম্পানি কতৃক প্রদত্ত অর্থ সম্পর্কে অবগতকরণ পত্র স্বাক্ষর করাকে কেন্দ্র করে বীজ ব্যবসায়ী গোফুর মোল্লা ও মিন্টু মোল্লা এসসিআই কোম্পানির মাকেটিং অফিসার আলমগীর হোসেন (৩০) কে রড দিয়ে এলাপাথারি ভাবে মারধর করে দাঁত ভেঙ্গে দেয়। এব্যাপারে আদিতমারী থানা একটি মামলা দায়ের হয়।
মামলা সুত্রে জানাযায়, মেসার্স আলম সীড এন্ড ফার্ট্রলিাইজার সপ-এর সাথে এসিআই কোম্পানির সাথে দীর্ঘদিন ধরে সীড ব্যবসা চলে আসছে। এই ব্যবসার ধারাবাহিকতায় বর্তমানে এসিআই কোম্পানি ৩ লাখ ৫১ হাজার ৯১১ টাকা বীজ বাবদ পাওনা রয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় এসিআই কোম্পানির মাকেটিং অফিসার আলমগীর হোসেন ও কোম্পানির একজন সহযোগী গোলাম মোস্তফাসহ পাওনা অর্থ সম্পর্কে অবগতকরণ পত্র স্বাক্ষর চাইতে যায়। কিন্তু ব্যবসায়ী সময় নেই বলে স্বাক্ষর না দিতে চাইলে একপর্যায়ে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এ প্রেক্ষিতে ব্যবসায়ী ও তার ছেলেসহ মাকের্টিং অফিসারেকে মারধর করে গুরুত্বর আহত করে। পরে বাজারের অন্যান্য ব্যবসায়ীরা গুরুত্বর আহত অবস্থায় মার্কেটিং অফিসারকে উদ্ধার করে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে আলমগীর হোসেন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার কথা স্বীকার করে বলেন আমরা শীঘ্রই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহন করবো ।
নামুড়ি ইউপির চেয়ারম্যান মোঃ শওকত আলী জানান, ওসি তদন্তে এসেছিল। ঘটনাটি সত্যই দূঃখজনক। এর আগের এই ব্যবসায়ী কাছে পাওয়া টাকা চাইতে গিয়ে অন্যান্য কোম্পানির প্রতিধিনিরা লাঞ্চিত হয়ে ছিল বলে তিনি জানান।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর