কালীগঞ্জে হাফেজ সেজে গাঁজা পাচার করতে গিয়ে আটক ১
বিশেষ প্রতিনিধি: লালমিনরহাটের কালীগঞ্জ উপজেলায় হাফেজ সেজে ৪ কেজি গাঁজা পাচার করতে গিয়ে রশিদুল ইসলাম (২৬) নামে এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৫জুলাই) সকালে কাকিনা-মহিপুরঘাট সড়কের সিরাজুলের মার্কেট এলাকা থেকে ওই হাফেজকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ী রশিদুল ইসলাম পার্শ্ববর্তী হাতীবান্ধা উপজেলার সীমান্তবর্তী পশ্চিম বেজগ্রামের নুর আমিনের ছেলে।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক হেলাল ইসলাম জানান,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে কালীগঞ্জ-মহিপুর সড়কের সিরাজুলের মার্কেট এলাকা থেকে তাকে গাঁজাসহ আটক করা হয়। সে অটোবাইকে রংপুর যাচ্ছিল। তার শরীরে তল্লাশী চালিয়ে ৪কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা বহনের কথা স্বীকার করে রশিদুল জানায়, তিন হাজার দুই শত টাকার বিনিময়ে সে গাঁজাগুলো নিয়ে হাতীবান্ধা থেকে রংপুরে জনৈক ব্যক্তির কাছে পৌঁছে দিতে যাচ্ছিল। তাঁর পোশাক-পরিচ্ছদ দেখে হাফেজ মনে হলেও প্রকৃতপক্ষে সে একজন নিয়মিত গাঁজা পাচারকারী বলে খোঁজ নিয়ে জানা গেছে।
এদিকে রশিদুল স্বীকার করেছে সে আসলে কোন হাফেজ নন, মূলতঃ এটা ছিল তার কৌশল। কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। সে মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।


জাতীয় বার্তা- এর অন্যান্য খবর