জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদককে দূর্বৃত্তের হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী সোহেল রানা কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন
স্টাফ রিপোর্টার: আজ ২৮ অক্টোবর দুপুর ২টা হতে ৩টা পর্যন্ত জেলা রেজিস্টার অফিস চত্বরে জেলা দলিল লেখক সমিমির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্বারক লিপি প্রদান করা হয়েছে।  গতকাল মঙ্গলবার বিকালে শহরের একটি পেট্রোল পাম্পে মোটরসাইকেলে পেট্রোল কেনার সময় দূর্বৃত্ত সন্ত্রাসী সোহেল রানা(৩২) কুপিয়ে জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ হামিদুল রহমান (৪৯) কে রক্তাক্ত জখম করে।
মানববন্ধনে  চলাকালে বত্তাগণ দাবি করেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ হামিদুল রহমান ভেন্ডারের ওপর হামলাকারী সন্ত্রাসী সোহেল রানা(৩২) কে গ্রেফতার না করলে আগামী কাল হতে জেলার সকল সাব রেজিস্টার অফিসে কর্ম বিরতি পালন করা হবে। সেই সাথে সারা দেশে বৃহত্তর আন্দোলন কর্মসূচি দেয়া হবে। বক্তাগণ সন্ত্রাসী সোহেল কে অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।  এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা দলিল লেখক সমিতির সভাপতি সিনিয়ার ভেন্ডার মোঃ আবু বকর সিদ্দিক, সহসাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম, কোষাধ্যক্ষ এসএম শফিকুল ইসলাম লিখন প্রমুখ। মানববন্ধন শেষে জেলা দলিল লেখক সমিতির পক্ষে সন্ত্রাসী গ্রেফতারের দাবিতে জেলা প্রমাসক ও পুলিশ সুপারকে স্বারক লিপি প্রদান করা হয়েছে। এদিকে বিকাল ৩ টা হতে ৪ টা পর্যন্ত জেলা সদরের কুলাঘাট ইউনিয়ন পরিষদ চত্বরে হামিদুল রহমান ভেন্ডারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় ও সন্ত্রাসীকে গ্রেফতারের দাবিতে সর্বস্তরের জনতা ও ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উল্লেখ্য, জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক হামিদুল রহমান (ভেন্ডার) গতকাল মঙ্গলবার বিকালে অফিস শেষে নিজ বাড়ি শহরের অদুরে মোটরসাইকেল যোগে কুলাঘাটে যাচ্ছিল। তিনি জেলা শহরের সাপটানায় সিরাজুল ইসলামের পাম্পে মোটরসাইকেলে পেট্রোল নেয়। এসময় অর্তকিত ভাবে শহরের বখাটে ধর্নাঢ্য পরিবারের সন্তান সন্ত্রাসী সোহেল রানা(৩৫) ধারালো বেকি নিয়ে তাঁর ওপর হামলা করে। এসময় দূর্বৃত্ত তাঁকে রক্তাক্ত যখম করে। পাশেই পুলিশ উপস্থিত ছিল। পাম্পে ধারণকৃত এই ধরণের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। দূর্বৃত্তের হামলার শিকার হামিদুল রহমান লালমনিরহাট সদও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  
এক নজরে- এর অন্যান্য খবর