হাতীবান্ধায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
স্টাফ রিপোর্টার, হাতীবান্ধা: লালমনিরহাটের হাতীবান্ধায় নান আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দেয়া মাহফিলের আয়োজন করেন উপজেলা যুবদল।  
মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলার বন্দর বাসস্ট্যান্ডে অবস্থিত বিএনপির কার্যালয়ে জেলা যুবদলের সদস্য হাসানুল আলম জুয়েলের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাতীবান্ধা-পাটগ্রামের সাবেক সংসদ মহুরুম জয়নাল আবেদিন সরকারের পুত্র উপজেলা বিএনপি নেতা এম সাহেদুজ্জামান কোয়েল।
জেলা যুবদলের সদস্য আবু সাইদ চঞ্চলের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা যুবদলের সদস্য ইঞ্জিনিয়ার সাদাত ফেরদৌস কিঞ্জল বাবু, ফকির পাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি সেলিম হোসেন, সিংগীমারী ইউনিয়ন যুবদল নেতা আব্দুল্লাহ, সরকারি আলিমুদ্দিন কলেজ শাখা ছাত্রদলের যুগ্ন আহবায়ক রাহাদ উর রাজী, ছাত্রনেতা রাকিব ও সাবেক ছাত্র নেতা ওয়াহেদুল প্রমূখ।  
প্রধান অতিথি বলেন, আমি রাজনীতি করতে এসেছি নেতৃত্ব দিতে নয়। আমি এসেছি বিএনপির সকল অংগ সংগঠন গুলোকে একত্রিত করে শক্তিশালী দল হিসেবে কাজ করতে। আমি চাই উপজেলা বিএনপি সকল ভেদাভেদ ভুলে একত্রিত ভাবে কাজ করুক।  
উক্ত অনুষ্ঠানে বিএনপি, যুবদল, কৃষকদল, ছাত্রদলের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।
এক নজরে- এর অন্যান্য খবর