আওয়ামী লীগের পতাকাতলে সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে -বর্ধিত সভায় সমাজকল্যাণ মন্ত্রী
স্টাফ রিপোর্টার: আজ মঙ্গলবার ২৭ অক্টোবর বিকালে লালমনিরহাট কালীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, আওয়ামী লীগের দুঃসময়ে যে নেতা কর্মীরা রাজ পথে ছিলো তাদের মূল্যায়ন করা হয়েছে। এখন আওয়ামী লীগের পতাকাতলে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।
এ সময় তিনি আরো বলেন, নেতাকর্মীদেরকে পূর্ন মূল্যায়ন করে আবারো নতুন কমিটিতে স্থান দেয়া হবে। এই কমিটি গঠনের সময় আমি নিজে থেকে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটি গঠন করবো। তিনি কমিটি গঠনে কালীগঞ্জের সর্বস্থরের নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
করিম উদ্দিন ডিগ্রী কলেজের হল রুমে কালীগঞ্জ আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহোট জেলার সভাপতি ও জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য এ্যাড. সফুরা  বেগম রুমী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  সিরাজুল হক, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম মোস্তফা স্বপনসহ ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।
এ সময়  আওয়ামী লীগের জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জাতীয় বার্তা- এর অন্যান্য খবর