অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে মন্ত্রী পুত্র রাকিবুজ্জামান
স্টাফ রিপোর্টার: রাকিবুজ্জামান আহমেদ একজন সমাজসেবকই নন। তিনি সব সময় চেষ্টা করেন অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর। তিনি কখনও ক্যান্সার আক্রান্ত মানুষের পাশে আবার কখনও অসহায় মানুষের চিকিৎসার পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।  নতুন করে এবার তিনি পাশে দাঁড়িয়েছেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ একটি পরিবারের পাশে। ওই পরিবারটিকে দিয়েছেন নগদ অর্থ সহায়তার পাশাপাশি দুর্যোগ সহনীয় প্রকল্প থেকে একটি ঘর করে দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। সমাজসেবক ও প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ হচ্ছেন স্থানীয় সংসদ সদস্য লালমনিরহাট -২ (আদিতমারী -কালীগঞ্জ) আসনের সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পির পুত্র।                       
জানাগেছে,  গত বৃহস্পতিবার রাতে আদিতমারী উপজেলায় সারপুকুর ইউনিয়নের মসুর দৈলজোর এলাকার মদন মোহন (৪৮) এর বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় তার বাড়ীতে আগুন লেগে ধান, চাল ও টাকাসহ ব্যাপক ক্ষতি সাধিত হয়। এধরনের খবর পৌঁছে সমাজকল্যান মন্ত্রী পুত্র রাকিবুজ্জামান আহমেদ এর কাছে। তিনি তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত  ওই পরিবারের পাশে দাঁড়ান।
শনিবার (১৭ অক্টোবর) বিকেলে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হত দরিদ্র মদন মোহনের বাড়ীতে তার পক্ষ থেকে  নগদ ১৫ হাজার টাকা প্রদান করেন আদিতমারী  উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সহকারী অধ্যাপক রফিকুল আলম। এ সময় সারপুকুর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম প্রধান, উপজেলা আওয়ামীলীগের সদস্য সাবেক শিক্ষক সমিতির সভাপতি নীলকমল রায়, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক কৃষিবীদ হযরত আলী, ভাদাই জিএস সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের সভপতি প্রভাষক সাদিকুল ইসলাম খাঁন ও ছাত্রলীগের সাধারন সম্পাদক মাঈদুল ইসলাম ইসলাম বাবু প্রমুখ  উপস্থিত ছিলেন। এসময় রাকিবুজ্জামান আহমেদ ওই ক্ষতিগ্রস্ত পরিবারটিকে সরকারীভাবে একটি ঘর করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।
ইতিবাচক লালমনি- এর অন্যান্য খবর